টেস্টিমোনিয়াল

Khama Rani Bose

ভর্তি পরীক্ষার্থী

ঘরে বসে Spoken English" কোর্সটি করে বুঝতে পারলাম শত শত গ্রামার শেখার কোনো প্রয়োজন নেই, দরকার কৌশল এর। বিভিন্ন পরিস্থিতিতে ভীতি কাটিয়ে খুব সহজেই কীভাবে English এ কথা বলা যায় তা শিখতে পেরেছি। মুনজারিন শহীদ আপুর মত দক্ষ শিক্ষকের জন্যই সম্ভব হয়েছে গ্রামার আয়ত্তের কৌশলগুলি শিখা ও তা বাস্তবে প্রয়োগ করা।

Sajid Hasan Sujon

ফার্মাসিস্ট, বাংলাদেশ জেল ।

ঘরে বসে Spoken English কোর্সটি করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি । এই কোর্সটা আমাকে পেশাগত জীবনে অনেক সাহায্য করছে । ধন্যবাদ টেন মিনিট স্কুল।

Shareef Mahmud

মিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়

ইংরেজি ভাষায় কথোপকথন শেখা শুরু করার ভীতি থেকে মুক্ত করতে অনেক উপকারী ছিল। মুনজারিন শহীদ আপুর সহজ বলা ও বোঝানোর ভঙ্গী আমাকে Spoken English শিখতে আরো আগ্রহী করেছে।

Aryan Mahmud Mizan

এইচএসসি পরিক্ষার্থী,মানবিক বিভাগ,সরকারি কলেজ বিশ্বনাথ,বিশ্বনাথ,সিলেট।

আমার একই সাথে ইংরেজি ও ফ্রিল্যান্সিং কে পেশা হিসেবে নেয়ার প্রথম Instructor হলো এই ১০ মিনিট স্কুল,আমি ঘরে বসে স্পোকেন ইংলিশ ও জয়িতা আপুর ফ্রিল্যান্সিং কোর্সটি করছি। একটা কথা না বললেই নয় ফ্রিল্যান্সিং কোর্সটি করে আমার কেন জানি মনে হচ্ছে আমি একজন সফল ফ্রিল্যান্সার হতে পারবই পারবো ইনশাআল্লাহ।

Shoumik Zaman

English Department, Moulvibazar Govt. College

ঘরে বসে Freelancing Course টি আমার অত্যন্ত ভালো লেগেছে । আমি নিজে টুকটাক কাজ জানার পরেও প্রপার গাইডেন্সের অভাবে, কাজে আসছিলো না। যাইহোক কোর্সটি করে অনেক কিছুই শিখতে পারছি, আশা করি তা আগামীতে অনেক কাজে আসবে। ধন্যবাদ জানাই টেন মিনিট স্কুল ও প্রশিক্ষক "জয়িতা ব্যানার্জী" আপুকে এইরকম একটি কোর্স আমাদের উপহার দেয়ার জন্য।

ঘরে বসে Spoken English






৮০টি ভিডিও লেকচার
৮০টি কুইজ
৮০টি নোট
৮০টি অডিও লেকচার
৮০টি ট্রান্সক্রিপ্ট
১টি পিডিএফ বই
৬ মাস কোর্সের সময়সীমা
৫ ফ্রী ভিডিও

প্রোমো কোড ব্যবহার করতে লগ-ইন করুন