Graphic Designing with PowerPoint

টেস্টিমোনিয়াল

Ramayan Roy

Student B.Sc(pass) and freelancer

কোর্সটি একইভাবে গুরুত্বপূর্ণ ও সম্পূর্ণ সাজানো গোছানো, পাওয়ারপয়েন্ট এর সাহায্যে গ্রাফিক্স ডিজাইন যে এতটা সহজ হবে আশা করিনি।

Riajul Mahmud Abid

চাকরি প্রত্যাশী

পাওয়ারপয়েন্টে গ্রাফিক্স ডিজাইন এর এত সুন্দর ফিচার ছিল তা এই কোর্সটি আমাকে জানতে ও শিখতে সহায়তা করেছে। কিছু ধারণা আগে থাকে থাকলেও, পরিশেষে খুব ভালো করে সম্পূর্ণ পাওয়ার পয়েন্ট আমার আয়ত্তে চলে এসেছে।

Istiaq Mainuddin

একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্, ঢাকা বিশ্ববিদ্যালয়

কোর্সটি দারুণ প্রাণবন্ত ছিলো। পাওয়ারপয়েন্টের মাধ্যমেই যে এতো সুন্দর গ্রাফিক ডিজাইন করা যায়, সেটা জানা ছিলো না। সত্যিকার অর্থে রিসোর্স ফাইলগুলো আমাকে অনেক উপকৃত করেছে।  সবশেষে কোর্স ইন্সট্রাক্টর কে ধন্যবাদ, কোর্সটিতে উপভোগ্য করে তোলার জন্য।

Wajed Karim

Assistant teacher (Math), Maheswarpasha secondary girls school, daulatpur, Khulna.

১০ মিনিট স্কুলের কোর্স গুলো সত্যিই খুব সময় উপযোগী, যেমন - পাওয়ারপয়েন্টের সাহায্যে গ্রাফিক্স ডিজাইন করা যায় এখানে না শিখালে জানতেই পারতাম না। স্বল্প খরচে এমন অনেক বিষয় টেন মিনিট স্কুলে  না আসলে শেখা সম্ভব হতো না। ধন্যবাদ ১০ মিনিট স্কুলকে এবং তাদের দক্ষ শিক্ষকদের।

Sadman Tarif

Sales Capability Analyst, Japan Tobacco International

বরাবরের মতন, আমার ১০ মিনিট স্কুলের কন্টেন্ট খুবই ভালো লাগে। এই কোর্সটির বিষয়বস্তু ও উপস্থাপনা আমার কাছে মনে হয়েছে- একজন কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরদের, চাকুরীজীবিদের জন্য খুবই উপযোগী। আপনার যে কোন উপস্থাপনা কে  আরো আকর্ষণীয় ও প্রাণবন্ত করে তুলতে এই কোর্সটি একটি আদর্শ।

Graphic Designing with PowerPoint

সময় লাগবে
ঘন্টা

কোর্সটি করছেন
481 জন

পরীক্ষা
আছে
১৫টি ভিডিও
১৫টি কুইজ
১৫টি PPT ফাইল
১ ফ্রী ভিডিও

প্রোমো কোড ব্যবহার করতে লগ-ইন করুন

যেকোনো সমস্যার ক্ষেত্রে: ০৯৬১-২০০-১০১০ (দুপুর ২টা - রাত ১০টা)


স্বত্ব © ২০১৫ - ২০২১ টেন মিনিট স্কুল কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত